১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গৌরীপু‌রে প্রতিপ‌ক্ষের হাতের রগ কাটলো ছাত্রলীগ নেতা

গৌরীপু‌রে প্রতিপ‌ক্ষের হাতের রগ কাটলো ছাত্রলীগ নেতা - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: মোফাজ্জল হোসেনের (২৮) হাতের রগ কেটেছে প্রতিপ‌ক্ষ গ্রুপের ছাত্রলীগ নেতা।

সোমবার (২০ মার্চ) দুপুর ২টার দিকে গৌরীপুর পৌর শহরের গার্লসস্কুলের সামনে হামলার শিকার হন তি‌নি। ঘটনার পর পরই হামলাকারীরা পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় এই ছাত্রলীগ নেতাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত মোফাজ্জল হোসেন ২ নম্বর গৌরীপুর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মো: হযরত আলীর ছোট ছেলে।

স্থানীয় সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে সাদ্দাম ও পাভেল এ হামলার সাথে জড়িত বলে অভিযোগ করেছেন আহত ছাত্রলীগ নেতার বড় ভাই উজ্জ্বল হোসেন।

তিনি বলেন, ঘটনার কিছুক্ষণ আগে আমার ভাই আমাকে ফোন দিয়ে জানিয়েছিল সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে সাদ্দাম ও পাভেল তার ওপর হামলার চেষ্টা করছে। এই খবরে আমি ঘটনাস্থলে আসার আগেই তারা আমার ভাইকে হত্যার উদ্দেশে আঘাত করে পালিয়ে গেছে।

কেন তারা হামলা করছে প্রশ্নে উজ্জ্বল বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রীর ময়মনসিংহ আসার আগে স্থানীয় আওয়ামী লীগের প্রস্তুতি সভায় আমার বাবার (হযরত আলী চেয়ারম্যান) ওপর প্রকাশ্যে এই সন্ত্রাসীরা হামলা করে। এ ঘটনায় থানায় মামলা হলেও পুলিশ আসামিদের ধরছে না। এখন ওই আসামিরাই আমার ভাইকে হত্যার চেষ্টা করেছে। আমি এই হামলার সুষ্ঠু বিচার চাই।

আহ‌তের বাবা ইউপি চেয়ারম‌্যান হযরত আলী বলেন, এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে সফর উপলক্ষে ১ মার্চ বঙ্গবন্ধু চত্বরে সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের এ প্রস্তুতি সভায় আমাকে ছুরিকাঘাত করে স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন। এই হামলার ঘটনায় ২ মার্চ গৌরীপুর থানায় ১১ জনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। আমার ওপর ছুরিকাঘাতের ঘটনার ১৯ দিন পর ছেলেকে হত্যার উদ্দেশে ছুরিকাঘাত করা হয়েছে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাহমুদুল হাসান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য চেষ্টা চলছে। প্রতিপক্ষের সাথে পূর্বশত্রুতার জেরে এ হামলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল