২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যকে শ্লীলতাহানির অভিযোগ

অভিযুক্ত চেয়ারম্যান ও ভুক্তভোগী নারী - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে এক নারী ইউপি সদস্যকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছে নির্যাতনের শিকার ওই নারী সদস্য।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটেছে।

লাঞ্ছিতা ওই ইউপি সদস্যের নাম রোখসানা খাতুন। তিনি উচাখিলার ৭, ৮ ও ৯ নম্বর সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য।

রোখসানা বলেন, আমি উচাখিলা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী ইউপি সদস্য। নির্বাচিত হওয়ার পর থেকে আমি কোনো প্রকল্পের কাজ পাইনি। তাই চেয়ারম্যান বললেও পরিষদের কোনো কাজে বা প্রকল্পের নথিতে সই করিনি। এতে দীর্ঘদিন ধরে চেয়ারম্যান আমার ওপর ক্ষিপ্ত ছিল। ঘটনার দিন আমাকে পরিষদে মিটিংয়ের কথা বলে খবর দিলে আমি পরিষদে উপস্থিত হই। পরে আমাকে একটি কাগজে স্বাক্ষর করতে বলে এবং তাকে ২০ হাজার টাকা দিতে বলে। আমি স্বাক্ষর করতে অস্বীকার করে প্রতিবাদ করি। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে আমার চুলের মুটি ধরে লাথি কিল ঘুষি ও জুতাপেটা করে করেন। এ সময় তিনি পরনের কাপড় টেনে হিঁচড়ে শ্লীলতাহানি ঘটান বলেও অভিযোগ ওই নারীর।

বিষয়টি নিয়ে অভিযুক্ত ইউপি চেয়ারম্যানের কাছে জানতে চাইলে তিনি মারধরের বিষয়টি অস্বীকার করেন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, ঘটনাটি নিয়ে নারী সদস্য রোখসানা একটি লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিন বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জকে তদন্ত করে ব্যবস্থা নিতে বলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল