২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শ্যালকের ছুরিকাঘাতে দুলাভাই নিহত

শ্যালকের ছুরিকাঘাতে দুলাভাই নিহত। - প্রতীকী ছবি

ময়মনসিংহের গৌরীপু‌রে শ্যালকের ছুরিকাঘাতে দুলাভাই আব্দুস ছাত্তার (৬০) হ‌য়ে‌ছেন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে ময়মনসিংহের গৌরীপু‌রের সিধলা ইউনিয়নের আৎকাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

‌নিহত আব্দুস ছাত্তার তারাকান্দা উপ‌জেলার বিশকা ইউনিয়নের হাঁসুয়াকান্দা গ্রামের মরহুম সামির উদ্দিনের ছেলে। তিনি দীর্ঘদিন ধ‌রে শ্বশুর বাড়িতে স্ত্রী সন্তান নি‌য়ে ঘরজামাই ছিলেন।

স্থানীয়রা জানান, আব্দুস ছাত্তার সকাল সা‌ড়ে ১০টার‌ দি‌কে শ্বশুর বাড়ির বারান্দায় বসে খাবার খাচ্ছিলেন। এ সময় তার ছোট শ‌্যালক আলামিন (৩৫) ধারা‌লো কিরিচ দি‌য়ে পে‌টে আঘাত করে পা‌লি‌য়ে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

নিহতের স্ত্রী ফিরোজা আক্তার জানান, তার ও আব্দুস ছাত্তারের দুই ছেলে ও তিন মেয়ে রয়েছে। ছেলে মেয়েদের বিয়ে দেয়া হয়েছে। প‌রিবা‌রের তুচ্ছ বিষয় নি‌য়ে আলা‌মিন প্রায়ই আব্দুস ছাত্তা‌রের সা‌থে ঝগড়া করতেন।

নিহত আব্দুস ছাত্তারের ভাই সুরুজ আলী জানান, আলামিনের সা‌থে ঝগড়ার কার‌ণে তার ভাই প্রায়ই হাঁসুয়াকান্দা গ্রামে নিজ বাড়িতে ফিরে যে‌তেন। ওই থাকার জন্য তি‌নি একটা ঘর নির্মাণের কাজ শুরু করে‌ছেন। তিনি হাঁসুয়াকান্দা এলে এক সপ্তাহ আগে স্ত্রী ফিরোজা তা‌দের সন্তান‌দের নি‌য়ে আব্দুস ছাত্তার‌কে ফি‌রি‌য়ে নি‌য়ে যান।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আলা‌মিন‌কে গ্রেফতা‌রের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement