০৭ জুন ২০২৩, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ১৭ জিলকদ ১৪৪৪
`

গফরগাঁওয়ে মাদরাসা শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার

গফরগাঁওয়ে মাদরাসা শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার। - ফাইল ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে হাবিব হাসান নামে ১০ বছরের এক মাদরাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে গফরগাঁও পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডেও ষোলহাসিয়া এলাকায় ১ নম্বর গলিতে এ ঘটনাটি ঘটে।

হাবিব হাসান ওই এলাকার ভ্যানচালক নাজমুল হাসানের ছেলে। সে শিবগঞ্জ রোড মোহাম্মদিয়া কওমি মাদরাসার ছাত্র।

জানা গেছে, হাবিব ঘটনার দিন দুপুরে সৎ মার সাথে রাগ করে কাউকে না জানিয়ে বাসায় ছাদে যায়। পরে বাসার লোকজন দীর্ঘক্ষণ হাবিবকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বিকেল ৫টার দিকে বসত ঘরের পাশে টিনের চালায় তাকে মৃত অবস্থায় পরে থাকতে দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসে।

নিহতের বাবা ভ্যানচালক নাজমুল জানায়, তার প্রথম স্ত্রী রিমা আক্তার দুই সন্তান রেখে প্রায় পাঁচ বছর আগে বাবার বাড়ি চলে যান। এরপর নাজমুল শম্পা আক্তারকে বিয়ে করে দুই সন্তানসহ জীবন যাপন করছিল।

গফরগাঁও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোটে ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement
সাত বছর পর সৌদি আরবে দূতাবাস খুললো ইরান তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে : টুকু ফেরি করে বিদ্যুৎ বিক্রিওয়ালারা কোথায় গেলো : সালাম জিএমপির নতুন কমিশনার মাহবুব আলমের যোগদান ইনজুরি ও গরমের সাথে ভিসার টেনশন লাইটহাউজ প্রকল্পে দুর্নীতির অনুসন্ধানে দুদক ডিএনসিসির সব রাস্তা ও ফুটপাথে গাছ লাগানো হবে : মেয়র আতিক তেলাপোকা মারার স্প্রেতে দুই শিশুর মৃত্যুর ঘটনায় একজন গ্রেফতার পুলিশ কনস্টেবল হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড পিএইচডি ডিগ্রির সাথে স্কুল-কলেজের শিক্ষকদের কর্মক্ষেত্রের সামঞ্জস্য জরুরি বাংলাদেশ-ভারত সেনাবাহিনীর মধ্যে সহযোগিতা জোরদারে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ

সকল