২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ৫ রজব ১৪৪৪
ads
`

গফরগাঁওয়ে নাশকতার অভিযোগে বিএনপির ২ জন আটক

গফরগাঁওয়ে নাশকতার অভিযোগে বিএনপির ২ জন আটক - ছবি : সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নাশকতার চেষ্টার অভিযোগে ইউনিয়ন যুবদল সদস্য নজরুল ইসলাম (৩৮) ও শ্রমিকদল নেতা বাবুল মিয়াকে (৩৫) আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার পাগলা থানায় টাংগাব ইউনিয়নের টাংগাব সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাদের আটক করা হয়।

পাগলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, (১০ ডিসেম্বর) শনিবার ঢাকায় বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে নাশকতার চেষ্টা চালায় স্থানীয় যুবদল ও শ্রমিকদলের নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে নেতাকর্মীরা পালিয়ে যান। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৯টি ককটেল, ৩টি গুলির খোসা, রামদা ও লোহার পাইপ উদ্ধার করে। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে টাংগাব ইউনিয়ন যুবদল সদস্য নজরুল ইসলাম ও শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়াকে আটক করে।

শুক্রবার দুপুরে সংশ্লিষ্ট মামলায় দু’জনকে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাগলা থানার উপ-পরিদর্শক কামাল হোসেন ৩০ জন নামীয় ও অজ্ঞাতনামে আরো ২৫ জনকে আসামি করে একটি নাশকতার মামলা দায়ের করেন।

পাগলা থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, শুক্রবার দুপুরে আটককৃত দু’জনকে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
অনিয়মিতদের ফেরাতে বাংলাদেশসহ বিভিন্ন দেশের উপর ইইউর চাপ পেছন দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার কোনো সুযোগ নেই : স্বাস্থ্যমন্ত্রী মহারাষ্ট্রে প্রথম মুসলিম হিসেবে ‘বিএইচএমএস’-এ মাস্টার্স ডিগ্রি অর্জন করলেন মারিয়া প্লাটিনাম ক্যাটাগরিতে বিশ্বের শ্রেষ্ঠ না'গঞ্জের ওভেন ডাইং কারখানা পরিদর্শনে ১৮ দেশের প্রতিনিধি জামায়াত বৈধ দল হওয়া সত্ত্বে রাজপথে কথা বলতে দেয়া হচ্ছে না : ভারপ্রাপ্ত আমির খুলনায় ১৫টি স্বর্ণবারসহ আটক ২ ভারতের রাষ্ট্রপতি ভবনের মোগল গার্ডেনের নাম বদলে করা হলো অমৃত উদ্যান বর্তমান প্রেক্ষাপটে ডিজিটাল নিরাপত্তা আইন জরুরি : আইনমন্ত্রী জেরুসালেমে আরেকটি গুলিবর্ষণের ঘটনায় ২ ইসরাইলি আহত আ’লীগ সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে : কাদের ক্ষমতাসীনরাই তত্ত্বাবধায়ক সরকারের অনিবার্যতা প্রমাণ করছে

সকল