২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে নাশকতার অভিযোগে বিএনপির ২ জন আটক

গফরগাঁওয়ে নাশকতার অভিযোগে বিএনপির ২ জন আটক - ছবি : সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নাশকতার চেষ্টার অভিযোগে ইউনিয়ন যুবদল সদস্য নজরুল ইসলাম (৩৮) ও শ্রমিকদল নেতা বাবুল মিয়াকে (৩৫) আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার পাগলা থানায় টাংগাব ইউনিয়নের টাংগাব সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাদের আটক করা হয়।

পাগলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, (১০ ডিসেম্বর) শনিবার ঢাকায় বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে নাশকতার চেষ্টা চালায় স্থানীয় যুবদল ও শ্রমিকদলের নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে নেতাকর্মীরা পালিয়ে যান। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৯টি ককটেল, ৩টি গুলির খোসা, রামদা ও লোহার পাইপ উদ্ধার করে। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে টাংগাব ইউনিয়ন যুবদল সদস্য নজরুল ইসলাম ও শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়াকে আটক করে।

শুক্রবার দুপুরে সংশ্লিষ্ট মামলায় দু’জনকে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাগলা থানার উপ-পরিদর্শক কামাল হোসেন ৩০ জন নামীয় ও অজ্ঞাতনামে আরো ২৫ জনকে আসামি করে একটি নাশকতার মামলা দায়ের করেন।

পাগলা থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, শুক্রবার দুপুরে আটককৃত দু’জনকে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement