০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

ভালুকায় পুকুর থেকে কলেজছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

ভালুকায় পুকুর থেকে কলেজছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার - ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে পারভীন আক্তার (১৯) নামে এক কলেজছাত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার ডাকাতিয়া আউলিয়ারচালা গ্রামের একটি পরিত্যক্ত পুকুর থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ডাকাতিয়া আউলিয়াচালা গ্রামের মৃত আহম্মদ আলীর মেয়ে পারভীন আক্তার বাবা মা মারা যাওয়ার পর ফুফু হালিমা খাতুনের বাড়িতে বসবাস করেতেন। সেখানে থেকে তিনি সখিপুর উপজেলার বড়চোউনা কুতুবপুর জিকে ডিগ্রি কলেজে প্রথমবর্ষে পড়াশুনা করতেন। গত ১ ডিসেম্বর সকালে পারভীন কলেজের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফেরেনি। আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে পারভীনের সন্ধান মেলেনি। সোমবার সকালে আউলিয়াচালা গ্রামের আব্দুস সবুরের পরিত্যক্ত পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে মডেল থানা পুলিশ পুকুর থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, মেয়েটির মা-বাবা মারা যাওয়ার পর থেকে ফুফুর বাড়িতেই বসবাস করে আসছিলেন। কী কারণে মেয়েটির মৃত্যু হয়েছে, তা এই মুহূর্তে বলা যাচ্ছে না।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, উপজেলার আউলিয়াচালা এলাকার একটি পুকুর থেকে এক মেয়ের অর্ধগলিত লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মা-বাবা মারা যাওয়ার পর থেকে মেয়েটি তার ফুফু হালিমা খাতুনের বাড়িতে থাকত। গত বৃহস্পতিবার থেকে মেয়েটি নিখোঁজ হলেও থানায় কোন ডায়েরি করা হয়নি। তদন্তের পর খুন না অন্যকিছু তা বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ


premium cement