০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

হালুয়াঘাট উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বাবুল ও সম্পাদক সুমন

হালুয়াঘাট প্রেস ক্লাবের নবগঠিত কমিটি - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা প্রেস ক্লাবের ১৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। সভাপতি পদে দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি বাবুল হোসেন ও সাধারন সম্পাদক পদে দৈনিক মানবজমিন ও আনন্দ টিভি প্রতিনিধি ওমর ফারুক সুমন নির্বাচিত হয়েছেন।

রোববার হালুয়াঘাট থানা রোডস্থ হালুয়াঘাট উপজেলা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন দৈনিক ইত্তেফাকের মো: আব্দুর রাজ্জাক ও দৈনিক ব্রহ্মপুত্র এক্সপ্রেসের শুভাশীষ সরকার শুভ, যুগ্ম-সাধারণ সম্পাদক দৈনিক আলোকিত সকালের আনছারুল হক রাসেল, সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভি ও দৈনিক সময়ের আলোর এম এ খালেক, দফতর সম্পাদক দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাইদুর রহমান রাজু, প্রচার সম্পাদক দৈনিক কালবেলার জুলফিকার আলী জুলমত, শিক্ষা বিষয়ক সম্পাদক দৈনিক আজকালের খবর ও চ্যানেল এসের এম এ মালেক, তথ্য প্রযুক্তি বিষয়ক দৈনিক দিগন্ত বাংলার সম্পাদক শাহাদৎ আলী, সদস্য দৈনিক মানবকণ্ঠের মোহাম্মদ আবদুল আউয়াল, বিজয় টিভি ও দৈনিক আমাদের সময়ের আব্দুল হক লিটন, দৈনিক কালের কণ্ঠের মাজহারুল ইসলাম মিশু ও দৈনিক ঢাকার ডাকের দুলাল রায় ।

নবগঠিত কমিটির সভাপতি বাবুল হোসেন জানান, হালুয়াঘাটের বাছাইকৃত সাংবাদিকদের নিয়ে এই কমিটি গঠিত হয়েছে। হালুয়াঘাট উপজেলা প্রেসক্লাব বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে মুখ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন বলেন, আমাদের ব্যক্তিগত কোনো চাওয়া নেই। সমাজের আড়ালে থাকা ঘটনাগুলো সামনে নিয়ে আসা একমাত্র লক্ষ্য। এ জন্যে সকলের সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, নবগঠিত এই কমিটির প্রত্যেক সদস্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাবে, তাতে সংগঠনের ভাবমূর্তি উজ্জ্বল হবে বলেও আশাবাদ প্রকাশ করেন।


আরো সংবাদ


premium cement