০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

মিছিলে মিছিলে সম্মেলনে ময়মনসিংহ আওয়ামী লীগের নেতাকর্মীরা

সম্মেলনে ময়মনসিংহ আওয়ামী লীগের নেতাকর্মীরা - ছবি : ইন্টারনেট

ময়মনসিংহে প্রায় ছয় বছর পর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হতে যাচ্ছে। সম্মেলনে যোগ দিতে মিছিলে মিছিলে নেতাকর্মীরা সম্মেলনস্থলে আসছেন।

শনিবার সকাল ১১টায় নগরীর সার্কিট হাউজ মাঠে সম্মেলন শুরু হওয়ার কথা রয়েছে। তবে কেন্দ্রীয় নেতৃবৃন্দ এখনো সভা মঞ্চে না আসায় দেরি শুরু হচ্ছে সম্মেলন। বর্তমানে স্থানীয় নেতারা ভাষণ দিচ্ছেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করবেন দলের সম্পাদক মণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী।

প্রায় এক সপ্তাহ ধরে চলা সম্মেলনের মূল আকর্ষণ নৌকার আদলে ১২০ ফুট দৈর্ঘ্যের ও ৮০ ফুট প্রস্থের সম্মেলন-মঞ্চ তৈরির কাজ শেষ হয়েছে শুক্রবার। মঞ্চ তৈরিতে কাজ করেছেন প্রায় অর্ধশত শ্রমিক। ব্যবহার করা হয়েছে মানসম্পন্ন উপকরণ, যেখানে একসাথে বসতে পারবেন প্রায় ২০০ অতিথি।

সম্মেলনে সম্মানিত অতিথি হেসেবে থাকবেন কৃষিমন্ত্রী ড. মো: আবদুর রাজ্জাক। প্রধান বক্তা হিসেবে থাকবের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি। এছাড়া দলের উপদেষ্টা ও সাবেক ধর্মমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুসহ অন্যান্য কেন্দ্রীয় নেতা ও ময়মনসিংহের নেতৃবৃন্দ বক্তব্য দেবেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা। স্বাগত বক্তব্য দেবেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। অনুষ্ঠান সঞ্চালনা করবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।


আরো সংবাদ


premium cement