২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় বাড়ি থেকে ডেকে নিয়ে চুরির অপবাদে নির্যাতনের অভিযোগ

উপজেলার বাঁশিল গ্রামের রিপন মার্কেটের মিন্টু মিয়ার চায়ের দোকানের সামনে -

ময়মনসিংহের ভালুকায় পূর্ব শত্রুতার জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে চুরির অপবাদে নওশাদ খান (৪০) নামের এক ব্যক্তিকে মারপিটের অভিযোগ উঠেছে। পরে ৯৯৯ নম্বরে কল করা হলে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ করা হলে পুলিশ অভিযুক্ত দুই ব্যক্তিকে আটক করে।

বুধবার বিকেলে উপজেলার বাঁশিল গ্রামের রিপন মার্কেটের মিন্টু মিয়ার চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাঁশিল গ্রামের মৃত কাছুম আলীর ছেলে আব্দুর রহমান কালা ও আব্দুস সাত্তারের সাথে প্রতিবেশি আব্দুল কাদিরের ছেলে নওশাদ খানের বিরোধ চলছিল। আব্দুস সাত্তার ও তার লোকজন নওশাদ খানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে স্থানীয় রিপন মার্কেটের মিন্টু মিয়ার চায়ের দোকানের সামনে চুরির অপবাদ দিয়ে খুঁটির সাথে বেঁধে বেদম প্রহার করে। খোঁজ পেয়ে পরিবারের লোকজন জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয়। পরে ভালুকা মডেল থানার এসআই মাহবুব তার ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি নওশাদ খানকে আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।

আহত নওশাদ খান জানান, তার বাবা ৯৭ সালে খুন হয়েছিলেন। আব্দুস সাত্তার ওই হত্যা মামলার আসামি। পূর্ব শত্রুতার জেরে তাকেও হত্যার উদ্দেশে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে চুরির অপবাদ দিয়ে খুঁটির সাথে বেঁধে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।

থানায় অভিযোগকারী আহত নওশাদ খানের স্ত্রী সেলিনা আক্তার জানান, প্রতিবেশি আব্দুস সাত্তার পূর্ব শত্রুতার জেরে তার স্বামীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে রিপন মার্কেটের মিন্টুর চায়ের দোকানের সামনে খুঁটিতে বেঁধে পায়েল, পিয়েল, মনির ও দেলোয়ার বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে বেদম মারপিট করে। কোনো উপায় না দেখে তিনি ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশের সাহায্যে তার স্বামীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ভালুকা মডেল থানার এসআই মাহবুব ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ৯৯৯ নম্বরে খবর পাওয়ার পর তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত আব্দুস সাত্তার ও তার ছেলে পায়েলকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল