২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ত্রিশালে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৫, আটক ট্রাকচালক

আটক ট্রাকচালক তোফাজ্জল হোসেন - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ত্রিশালের বালিপাড়া-নান্দাইল সড়কের ছোটপুল নামকস্থানে ট্রাক-সিএনজি সংঘর্ষে দুই দম্পত্তি ও সিএনজিচালকসহ মোট পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ট্রাকচালক তোফাজ্জল হোসেনকে আটক করা হয়েছে।

সোমবার দুপুরে ট্রাকচালক তোফাজ্জল হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার সন্ধ্যায় ওই ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা গ্রামের ফলবিক্রেতা নিজাম উদ্দিন (৩৫) ও তার স্ত্রী হোসনে আরা বেগম, ফুলবাড়ীয়া উপজেলার বাকতা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের ইনছান আলীর ছেলে রাজমিস্ত্রী জাকির হোসেন (৩০) ও তার স্ত্রী খাইরুন নেছা (২২) এবং সিএনজিচালক ঈশ্বরগঞ্জের উচাখিলার গোল্লা জয়পুর গ্রামের আনারুল ইসলাম।

পুলিশ ও নিহতদের পারিবার সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা গ্রামের ফল বিক্রেতা নিজাম উদ্দিন (৩৫) চাচার মৃত্যু সংবাদ পেয়ে দুই সন্তানকে বাসায় রেখে স্ত্রী হোসনে আরাকে নিয়ে জানাযা পড়তে এসেছিলেন গ্রামের বাড়িতে। জানাযা শেষে সন্তানদের কাছে ফির যাচ্ছিলেন তারা। ওদিকে সিএনজিতে থাকা আরেক দম্পত্তি ফুলবাড়ীয়া উপজেলার বাকতা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের ইনছান আলীর ছেলে রাজমিস্ত্রী জাকির হোসেন (৩০) ও তার স্ত্রী খাইরুন নেছা (২২)। তারা শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়ি ফুলবাড়ীয়ার দিকে ফিরছিলেন। পথিমধ্যে বালিপাড়া সড়কের ছোটপুল নামকস্থানে ট্রাক ও সিএনজির সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ ওই দুই দম্পতি প্রাণ হারান। এ সময় স্থানীয়রা ঘাতক চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ঘটনাস্থল থেকে ত্রিশাল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতদের লাশ উদ্ধার করে। পরে স্বজনদের মাধ্যমে তাদের পরিচয় সনাক্ত করা হয়। রোববার রাতেই ময়নাতদন্তের জন্য তাদের লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরে রাত ৩টার দিকে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন জানান, নিহতদের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল