২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ন ১৪২৯, ১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ঈশ্বরগঞ্জে সাজা ও ওয়ারেন্টভুক্ত ১৩ আসামি গ্রেফতার

ঈশ্বরগঞ্জে সাজা ও ওয়ারেন্টভুক্ত ১৩ আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাজা ও ওয়ারেন্টভুক্ত ১৩ আসামিকে পৃথক পৃথক স্থান থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের কাহেদ গ্রামের বাসিন্দা চেক ডিজঅনারের ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামি খাদেমুল ইসলামের স্ত্রী মোসা: লিলি আক্তারকে (৩৫) গ্রেফতার করে পুলিশ। একই ইউনিয়নের কড়ইকান্দি গ্রামের আজিজুল হকের ছেলে মো: রুহুল আমিন (৩২), মৃত আহমদ আলীর ছেলে মো: শফিকুল ইসলাম (৩১)। এছাড়া সদর ইউনিয়নের আশ্রবপুর গ্রাম থেকে শাহজাহান মিয়ার স্ত্রী মাজিদা খাতুন (৪৬), মৃত জালাল ফকিরের ছেলে নয়ন মিয়া (৩৭), শহিদ মিয়া (৪২), রফিকুল ইসলাম (৪৬), লুৎফর রহমান (৪২), রফিকুল ইসলামের স্ত্রী বিউটি আক্তার (৪০), নয়শিমুল গ্রামের লাল মিয়ার ছেলে বাবুল মিয়া (২০), মো: ছাত্তার মিয়ার ছেলে আনওয়ারুল ইসলাম (২২), মজিবুর রহমানের ছেলে মো: রিয়াদ মিয়া (২২) ও মো: তারা মিয়ার ছেলে মো: রফিকুলকে (২৩) বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি হওয়ায় গ্রেফতার করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পীরজাদা শেখ মোহাম্মাদ মোস্তাছিনুর রহমান বলেন, এক বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত একজন ও ওয়ারেন্টভুক্ত ১২ জনসহ মোট ১৩ জনকে গ্রেফতার করা হয়। আটককৃতদের সবাইকে জেলে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ


premium cement
বিশ্বকাপে ‘টবি’র ভবিষ্যদ্বাণী সত্য হচ্ছে দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংকের স্বীকৃতি পেল ইসলামী ব্যাংক দেশের সার্বিক অগ্রগতির জন্য কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ইরান 'অনুপ্রবেশ' ঠেকাতে সীমান্ত নিরাপত্তা জোরদার করছে গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় জেলে নিহত, আহত ২ বিশ্ব শান্তির জন্য উত্তর কোরিয়ার সাথে কাজ করতে আগ্রহী চীন নদী দখল ও পরিবেশ দূষণের বিরুদ্ধে সাভারে গণ-জমায়েত রাশিয়ার হামলার পর বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার চেষ্টা ইউক্রেনের ইউক্রেনে যত দিন দরকার সাহায্য করবে ন্যাটো দেশের সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় কুমিল্লায় বিএনপির সমাবেশস্থলে প্রায় বন্ধ মোবাইল ইন্টারনেট

সকল