০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না হামিমের খুনি খোকনের

১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না হামিমের খুনি খোকনের - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ১২ বছর পালিয়ে থাকার পরও শেষ রক্ষা হয়নি হামিমের খুনি যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি খোকন মিয়ার (৫৫)। বুধবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার সরিষা ইউনিয়নের মহেশপুর (গাংপাড়া) গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে খোকন মিয়ার সাথে চাচাত ভাই ফারুক মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জেরে ২০০৯ সালে ফারুকের ছেলে হামিমকে খুন করে খোকন।

পরে নিহত হামিমের বাবা ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। সেই মামলায় ২০১১ সালে দ্রুত বিচার ট্রাইব্যুনাল বিজ্ঞ আদালত খোকনকে যাবজ্জীবন সাজা দেয়। কিন্তু সাজাপ্রাপ্ত সেই খোকন মামলার পর থেকেই দীর্ঘ ১২ বছর আত্মগোপনে থাকেন।

এদিকে বুধবার রাতে খোকন নিজ বাড়িতে এসেছে এমন খবর পায় পুলিশ। পরে ঈশ্বরগঞ্জ থানার ওসির নির্দেশে এসআই সাইদুর রহমান, এসআই সাদী মোহাম্মদ ও এএসআই উজ্জ্বল চক্রবর্তীসহ থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রাত সাড়ে ৩টার দিকে খোকনকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। তারপর বৃহস্পতিবার দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, ১২ বছর পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি খোকন মিয়াকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ


premium cement