১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হালুয়াঘাটে সাফজয়ী ৮ নারী ফুটবলারদের সংবর্ধনা

হালুয়াঘাটে সাফজয়ী ৮ নারী ফুটবলারদের সংবর্ধনা -

ময়মনসিংহের হালুয়াঘাটে সাফজয়ী আট নারী ফুটবলারদের সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার বিকেলে হালুয়াঘাট উপজেলা জয়ীতা মার্কেট চত্বরে এ সংবর্ধনা আয়োজন করা হয়।

হালুয়াঘাট ও ধোবাউড়া সংসদ সদস্য জুয়েল আরেং শুক্রবার বিকেলে প্রাইভেটকার এসে থামতেই শুরু হয় জয়ধ্বনি, স্লোগান আর ঢোলের বাদন, উৎসবমুখর পরিবেশ। হালুয়াঘাটে এভাবে বরণ করে নেয়া হয় সাফজয়ী আট নারী ফুটবলারকে।

পরে হালুয়াঘাট উপজেলা প্রশাসন, হালুয়াঘাট আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও স্বেচ্ছাসেবী সংগঠন থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা শেষে আট নারী ফুটবলারদের মাঝে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং।

জানা গেছে, নারী ফুটবল দলের আট সদস্যের বাড়ি ময়মনসিংহের ধোবাউরা গারো পাহাড়ের পাদদেশে। ঢাকা থেকে গতকাল বৃহস্পতিবার ময়মনসিংহে ফেরেন তারা। ময়মনসিংহ থেকে আজ তাদের ঘরে ফেরার মুহূর্তকে স্মরণীয় করে রাখতে হালুয়াঘাট পৌর শহরে আয়োজন করা হয় বর্ণাঢ্য সংবর্ধনা অনুষ্ঠানের। বিকেলে পৌরসভার মহিলা মার্কেটের সামনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজক হালুয়াঘাট-ধোবাউরার সংসদ সদস্য জুয়েল আরেং।

এ সময় ধোবাউরার নারী ফুটবলার সানজিদা আক্তার, মারিয়া মাণ্ডা, শাছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তাররা রাস্তার পাশে দাঁড়ানো মানুষের অভিবাদন বৃষ্টিতে ভাসেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তাদের কণ্ঠে ছিল পাহাড়ি কন্যাদের জয়গান। তারা বলেছেন, সাফল্যের এই যাত্রা সবে শুরু হলো। সেটি যেন থেমে না যায়। তাদের হাত ধরে এক দিন এশিয়া ও বিশ্বজয় করবে বাংলাদেশ।

হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মো: সোহেল রানা বলেন, মেয়েদের এই অর্জন পরের প্রজন্মকে উৎসাহিত করবে। অনুপ্রাণিত করবে। সাফজয় করে মেয়েরা জাতির জন্য সম্মান বয়ে এনেছেন। এ জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা।

এ সময় আগামী দিনেও সমর্থন অব্যাহত রাখার আহ্বান জানিয়ে ভক্তদের উদ্দেশে ফুটবলার সানজিদা আক্তার বলেন, ‘আমরা গর্বিত। খুব ভালো লাগছে, আনন্দ লাগছে। আজ খুশির দিন, সংবর্ধনা দেয়ার জন্য ধন্যবাদ। বলার ভাষা খুঁজে পাচ্ছি না। আপনারা পাশে ছিলেন, ভবিষ্যতেও পাশে থাকবেন। আপনাদের সীমাহীন সমর্থন আগামী দিনেও আমাদের মনোবল দৃঢ় করবে।’

অনুষ্ঠানের আয়োজক হালুয়াঘাট-ধোবাউরার সংসদ সদস্য জুয়েল আরেং সাংবাদিকদের বলেন, ‘মেয়েরা আমাদের গর্বিত ও সম্মানিত করেছে। তাদের সাফল্যে যেন পরের প্রজন্মও উৎসাহিত ও অনুপ্রাণিত হয়, সেজন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল