২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ন ১৪২৯, ১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ঈশ্বরগঞ্জে ২ মাদরাসাশিক্ষার্থী নিখোঁজ : উদ্বেগ-উৎকণ্ঠায় পরিবার

ঈশ্বরগঞ্জে ২ মাদরাসাশিক্ষার্থী নিখোঁজ : উদ্বেগ-উৎকণ্ঠায় পরিবার - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৪৫ দিন ধরে নিখোঁজ দুই মাদরাসাশিক্ষার্থী। বিষয়টি নিয়ে থানায় সাধারণ ডায়েরি করার পরেও সন্ধান মিলেনি তাদের। পরিবারগুলোর দিন কাটছে উদ্বেগ-উৎকণ্ঠায়।

জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের ছোট তারাকান্দি গ্রামের দুলাল মিয়ার ছেলে স্থানীয় ইসলামপুর মাদরাসার ছাত্র তামিম মিয়া (১৪) গত ১৫ আগস্ট মাদরাসা থেকে বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর ছেলেকে না পেয়ে ২১ সেপ্টেম্বর থানায় সাধারন ডায়েরি করেন। নিখোঁজের ৪৫ দিন পেরিয়ে গেলেও তামিমের সন্ধান না পাওয়ায় উৎকণ্ঠায় দিন কাটছে পরিবারের।

ছেলের কথা জিজ্ঞেস করতেই হাউমাউ করে কেঁদে ওঠেন মা খালেদা বেগম। এ সময় তিনি বলেন, তার একমাত্র সন্তান তামিমকে দীর্ঘ ৪৫ দিন ধরে এক নজর দেখতে না পারায় বুকের ভেতরটা যেন শুকিয়ে গেছে। রাতে ঘুম হয় না। রাতে কেউ দরজায় নক করলে তিনি তামিম এসেছে ভেবে দৌড়ে যান। তারপর বলেন, আপনারা (সাংবাদিক) আমার ছেলেকে ফিরিয়ে দেন। আপনাদের কাছে আমার অনুরোধ আমার ছেলের একটু খোঁজ দেন।

অপর দিকে উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামের উমর ফারুকের মাদরাসাশিক্ষার্থী ছেলে রিসান মিয়া (১৩) গত ২১ আগস্ট নিজ বাড়ি থেকে সকালে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়। প্রাইভেট থেকে সময়মতো বাড়িতে না আসায় পরিবারের লোকজন রিসানকে বিভিন্ন স্থানে খোঁজ করে। দু’দিন খোঁজার পর ছেলেকে না পেয়ে ২৩ আগস্ট থানায় সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের ৪০ দিন পেরিয়ে গেলেও তার সন্ধান মেলেনি। এতে উদ্বিগ্ন হয়ে পড়ছে রিসানের মা-বাবা।

রিসানের বাবা উমর ফারুক জানান, আমার ছেলেকে না পেয়ে রাতে ঘুমাতে পারছি না। ছেলেকে সুস্থ অবস্থায় ফিরে পেতে আমি আপনাদের সহযোগিতা চাই।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, নিখোঁজ ছেলে দুটির সন্ধানে ছবিসহ দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে। তাছাড়াও বিভিন্ন স্থানে অনুসন্ধান করছে পুলিশ।

 

 


আরো সংবাদ


premium cement