২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় সাফজয়ী ৮ নারী ফুটবলারকে সংবর্ধনা

ভালুকায় সাফজয়ী ৮ নারী ফুটবলারকে সংবর্ধনা - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় সাফজয়ী আট নারী ফুটবলারকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে ময়মনসিংহের কলসিন্দুর যাওয়ার পথে ভালুকা উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বাসস্ট্যান্ড চত্তরে তাদের সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা প্রাপ্তরা হলেন সাফজয়ী সানজিদা, মারিয়া মান্ডা, শিউলী আজিম, মার্জিয়া আক্তার, শামছুন্নাহার সিনিয়র, তহুরা আক্তার, সাজেদা আক্তার ও শামছুন্নাহার জুনিয়র।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম আহম্মেদ ধনু, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউএনও আবিদুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন, ভালুকা প্রেসক্লাব সভাপতি কামরুল হাসান পাঠান, ক্রীড়া সংগঠক ওমর হায়াত খান নঈম ও ভালুকা বয়েজ ক্লাবসহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল