২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ন ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে লড়ছেন রফিকুল

নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে লড়ছেন রফিকুল - ছবি : সংগৃহীত

আগামী ১৭ অক্টোবর সারাদেশে একযোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা পরিষদ নির্বাচন। সেই নির্বাচনে নেত্রকোনা জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডে (পূর্বধলা) সদস্য পদে লড়ছেন রফিকুল ইসলাম। তিনি ইতোমধ্যেই এলাকায় পুরোদমে প্রচারণায়ও নেমে পড়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পূর্বধলা থেকে সদস্য পদপ্রার্থী তারুণ্য নির্ভর, সদালাপী, যোগ্য, সাহসী ও শিক্ষানুরাগী সবার সু-পরিচিত রফিকুল ইসলাম তার নির্বাচনী এলাকার ১১টি ইউনিয়নে দিন-রাত সময় দিচ্ছেন। নির্বাচনের পূর্ব মুহূর্তে প্রচার প্রচারণা আর জনগণের মাঝে পরিচিতি লাভ করার জন্য ব্যাপকভাবে গণসংযোগ করে বেড়াচ্ছেন তিনি।

দুর্নীতিমুক্ত ও জবাবদিহিমূলক উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে রফিকুল ইসলাম বলেন, ‘আমাকে যদি পূর্বধলা উপজেলার সকল ভোটারগণ তাদের সেবা করার সুযোগ দেয়, তাহলে আমি উপজেলার সকল ইউপি চেয়ারম্যানসহ মেম্বারদের উন্নয়নকল্পে তাদের পাশে থেকে কাজ করব।’

তিনি আরো বলেন, সকলের পরামর্শক্রমে চলমান উন্নয়নকে আরো বেগবান করে তুলব, যে সকল প্রত্যন্ত অঞ্চলে এখনো উন্নয়ন হয়নি তালিকা করে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে যাব।

রফিকুল বলেন, ‘পূর্বধলার ভোটারদের প্রতি আমার দৃঢ় বিশ্বাস সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়নমূলক কাজ করার সুযোগ দিবে। আমি সকলের কাছে দোয়া প্রত্যাশী।’


আরো সংবাদ


premium cement