২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু -

ময়মনসিংহের হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে আবু সামাদ ময়না (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার নড়াইল ইউনিয়নের কুমুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সামাদ একই কুমুরিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে।

জানা যায়, সামাদ পেশায় একজন অটোচালক ছিলেন। রোববার রাতে তিনি পুকুরের মাঝে মাছের খাবারের জন্য আলোর ব্যবস্থা করতে বৈদ্যুতিক সংযোগ দেয়া বাতি নিয়ে পুকুরে নামেন। এ সময় পা পিছলে গিয়ে তিনি বিদ্যুতায়িত হয়ে পুকুরে ছটফট করতে থাকেন। এ সময় স্থানীয়রা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই মৃত্যু হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেন মানিক বলেন, ‘আমি ফোনের মাধ্যমে আবু সামাদ মনার মৃত্যুর খবর পেয়েছি।‘

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান খানকে ফোন দিলে তিনি রিসিভ করেননি।


আরো সংবাদ



premium cement
চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল

সকল