১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দেওয়ানগঞ্জে রেল লাইন থেকে যুবকের লাশ উদ্ধার

দেওয়ানগঞ্জে রেল লাইন থেকে যুবকের লাশ উদ্ধার - প্রতীকী ছবি

জামালপুরের দেওয়ানগঞ্জে রেল লাইনের কাছে থেকে এক যুবকের কাটা লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার যুবকের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর রেল লাইনের জিল বাংলা চিনিকল এলাকার ভাটিপাড়া গ্রামের পাশের রেল লাইন থেকে লাশটি উদ্ধার করা হয়।

দেওয়ানগঞ্জ বাজার রেল স্টেশন মাস্টার মোহাম্মদ আব্দুল বাতেন, রেলওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ (এএসআই) মোহাম্মদ হোসেন মিয়া এবং রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সাব-ইন্সপেক্টর হাসান মাহমুদ সোয়েব জানান, শনিবার সকালে মন্ডল মিয়া নামে রেলওয়ের এক গ্যাং মিস্ত্রি সংবাদ দেন, দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর রেল লাইনের ধারে ৪০ থেকে ৪৫ বছর বয়সী এক ব্যক্তি রেলে কাটা পড়ে মারা গেছেন। পরে দেওয়ানগঞ্জ বাজার রেলওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে। লাশ ফাঁড়িতে এনে ৪৮ নম্বর ডাউন ট্রেনে জামালপুর রেলওয়ে থানায় পাঠানো হয়। সেখান থেকে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

 


আরো সংবাদ



premium cement
মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের

সকল