০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ৫ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

দেওয়ানগঞ্জের কৃতি সন্তান অ্যাডভোকেট এমদাদুল হক সুপ্রিম কোর্টের আইনজীবী মনোনীত

দেওয়ানগঞ্জের কৃতি সন্তান অ্যাডভোকেট এমদাদুল হক সুপ্রিম কোর্টের আইনজীবী মনোনীত - ছবি : নয়া দিগন্ত

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বাহাদুরাবাদ ইউনিয়নের নাজিরপুর গ্রামের কৃতি সন্তান অ্যাডভোকেট মো: এমদাদুল হক বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী হিসেবে মনোনীত হয়েছেন।

তিনি উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের নাজিরপুর গ্রামের মো: আব্দুল খালেকের ছেলে। বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এমদাদুল হকেরা তিন ভাই, এক বোন। বড় ভাই মো: আব্দুল মোন্নাফ হাতিভাঙ্গা কাঠারবিল এম এম মেমোরিয়াল ডিগ্রি কলেজের ভাইস পিন্সিপাল, মেজো ভাই মো: আব্দুল হান্নান দেওয়ানগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষক। এমদাদুল হকের স্ত্রী অ্যাডভোকেট লিনা পারভেজ সোনিয়া ঢাকা জজ কোর্টের একজন আইনজীবী এবং তার শ্বশুর মো: ফজলুল হক (সবুজ) বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এবং বগুড়া জজ কোর্টের অতিরিক্ত পিপি।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এমদাদুল হক এক মুসলিম পরিবারের সন্তান। তার দাদা বিশিষ্ট সমাজসেবক মরহুম নাজির হোসেনের নামেই গ্রামের নাম নাজিরপুর।

সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এমদাদুল হক এ সাংবাদিকের সাথে আলাপকালে বলেন, ‘ছোট বেলা থেকে স্বপ্ন ছিল একজন ভালো আইনজীবী হয়ে গরীব দুঃখী অসহায় ও নিম্ন আয়ের মানুষের আইনি সহায়তাদান ও তাদের পাশে দাঁড়াব। আজ মহান আল্লাহর রহমতে একটি ভালো অবস্থানে এসে পৌঁছেছি। সবার কাছে দোয়া চাই যেন আরো অনেক দূর এগিয়ে যেতে পারি।’

 

 


আরো সংবাদ


premium cement