২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪ হিজরি
`

দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদে ভাঙ্গা সড়কের কারণে দুর্ভোগ এলাকাবাসীর

দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদে ভাঙ্গা সড়কের কারণে দুর্ভোগ এলাকাবাসীর - ছবি : সংগৃহীত

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শাহজাদপুর বাজারের পূর্ব পাশের ছামছুল হকের বাড়ির পেছনে একটি কালভার্ট ও ব্যস্ত সড়ক ভেঙে যাওয়ায় মারাত্মক দুর্ভোগে পড়েছে এলাকাবাসী।

গত ভয়াবহ বন্যার সময় শাহজাদপুর গ্রামের ওই কালভার্ট ও সড়কের বড় অংশ ভেঙে যায়। শাহাজাদপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সৈনিক মো: মিজাজুল হক এ সাংবাদিককে জানান, এ সড়কের ওপর দিয়ে প্রতিদিন হাজার হাজার লোকজন, যানবাহন ও শিক্ষার্থীরা আসা যাওয়া করে।

তিনি বলেন, আমার প্রতিষ্ঠিত শাহজাদপুর দাখিল মাদরাসা, নূরানী জামে মসজিদ, শাহজাদপুর বাজার, বীর মুক্তিযোদ্ধা অফিস, ঈদগাহ মাঠ, নির্বাচন সেন্টার, এতিমখানা ও হাফেজিয়া খানা, বীর মুক্তিযোদ্ধা কবরস্থানসহ অনেক প্রতিষ্ঠান রয়েছে। কালভার্ট ও সড়কটি ভেঙে যাওয়ার ফলে এসব প্রতিষ্ঠানসহ কয়েকটি গ্রামের মানুষের চলাচলে প্রতিবন্ধকতা দেখা দিয়েছে। এ ব্যাপারে তিনি দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ আসনের সংসদ সদস্য, পরিকল্পনা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী মো: আবুল কালাম আজাদের কাছে সড়কটি সংস্কারের একটি আবেদন জানিয়েছেন। যাতে করে শিগগিরই রাস্তাটি সংস্কার করা হয়। ওই আবেদনে জোর সুপারিশ করেছেন দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আবু বক্কর সিদ্দিক, উপজেলা প্রকৌশল বিভাগের প্রকৌশলীসহ অনেকে।


আরো সংবাদ


premium cement