২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে খাবারে চেতনানাশক মিশিয়ে অচেতন করে চুরি

গফরগাঁওয়ে খাবারে চেতনানাশক মিশিয়ে অচেতন করে চুরি - ছবি : নয়া দিগন্ত

চেতনানাশক ঔষধ খাবারের মিশিয়ে পরিবারের ৫ সদস্যকে অচেতন করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে চোর চক্র। গতকাল বৃহস্পতিবার রাতে ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের পশু হাসপাতাল গেটের সামনে হাসান মঞ্জিলের ভাড়াটিয়া ঠিকাদার আকরাম হোসেনের বাসায় এ ঘটনাটি ঘটে।

প্রতিবেশী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে রান্না ঘরের জানালা দিয়ে ভাতের সাথে চেতনানাশক মিশিয়ে দেয় চোর চক্র। রাত ১১টার দিকে পরিবারের সকলে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যায়। পরে রাতের কোনো এক সময়ে চোর চক্র বাসায় বারান্দার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। সকালে ঠিকাদার আকরামের স্ত্রী সারা প্রতিবেশীদের ডেকে নিয়ে আসে। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন ঠিকাদার আকরাম হোসেন (৪৫), তার স্ত্রী সারা (৩২), দুই ছেলে- সুটন (৮) ও রুশান (৪), দুই মেয়ে- ইকরা (১২) ও ৬ মাস বয়সী ইসরা।

প্রতিবেশী হাসান জামিল অপু জানান, আমরা সকালে খোঁজ পেয়েছি। চোরের দল পর্দা লাগিয়ে গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। শিশু বাচ্চাটি এখন সুস্থ আছে আর বাকি চারজন হাসপাতালে রয়েছে। একই এলাকায় দুই সপ্তাহের ব্যবধানে আবারো একই ধরনের ঘটনা ঘটলো।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশের একটি দল কাজ করছে এই চক্রটিকে ধরার জন্য। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল