২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪ হিজরি
`

গফরগাঁওয়ে খাবারে চেতনানাশক মিশিয়ে অচেতন করে চুরি

গফরগাঁওয়ে খাবারে চেতনানাশক মিশিয়ে অচেতন করে চুরি - ছবি : নয়া দিগন্ত

চেতনানাশক ঔষধ খাবারের মিশিয়ে পরিবারের ৫ সদস্যকে অচেতন করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে চোর চক্র। গতকাল বৃহস্পতিবার রাতে ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের পশু হাসপাতাল গেটের সামনে হাসান মঞ্জিলের ভাড়াটিয়া ঠিকাদার আকরাম হোসেনের বাসায় এ ঘটনাটি ঘটে।

প্রতিবেশী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে রান্না ঘরের জানালা দিয়ে ভাতের সাথে চেতনানাশক মিশিয়ে দেয় চোর চক্র। রাত ১১টার দিকে পরিবারের সকলে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যায়। পরে রাতের কোনো এক সময়ে চোর চক্র বাসায় বারান্দার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। সকালে ঠিকাদার আকরামের স্ত্রী সারা প্রতিবেশীদের ডেকে নিয়ে আসে। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন ঠিকাদার আকরাম হোসেন (৪৫), তার স্ত্রী সারা (৩২), দুই ছেলে- সুটন (৮) ও রুশান (৪), দুই মেয়ে- ইকরা (১২) ও ৬ মাস বয়সী ইসরা।

প্রতিবেশী হাসান জামিল অপু জানান, আমরা সকালে খোঁজ পেয়েছি। চোরের দল পর্দা লাগিয়ে গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। শিশু বাচ্চাটি এখন সুস্থ আছে আর বাকি চারজন হাসপাতালে রয়েছে। একই এলাকায় দুই সপ্তাহের ব্যবধানে আবারো একই ধরনের ঘটনা ঘটলো।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশের একটি দল কাজ করছে এই চক্রটিকে ধরার জন্য। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ


premium cement