১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পূর্বধলায় ভারতীয় মদসহ ২ জনকে আটক

নেত্রকোনার পূর্বধলায় ভারতীয় মদসহ ২ জনকে আটক - ছবি : নয়া দিগন্ত

নেত্রকোনার পূর্বধলা থানা পুলিশ ভারতীয় মদসহ মো: আল আমীন (২৮) ও মো: আব্দুল জলিল (২০) নামে দুই যুবককে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১০টায় উপজেলার জারিয়া আনসার ক্যাম্পের পাশে শ্যামগঞ্জ বিরিশিরি সড়কে তারা ধরা পড়েন।

গ্রেপ্তার আল-আমীন জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের হরিণকুড়ি গ্রামের মৃত শাহেদ আলীর ছেলে এবং আব্দুল জলিল একই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, পূর্বধলা থানা পুলিশ গোপন সূত্রে জানতে পারে যে, দুই যুবক মোটরসাইকেলে করে ভারতীয় এমসি ডোয়েলস ব্র্যান্ডে’র ২০ বোতল মদ প্লাস্টিকের বস্তা ও স্কুলব্যাগে করে নিয়ে যাচ্ছে। ঘটনাস্থলে পুলিশ মোটরসাইকেল থামানোর জন্য সিগনাল দিলে তারা পালানোর চেষ্টা করে। পরে তাদেরকে ২০ বোতল মদ ও মোটরসাইকেলসহ আটক করা হয়।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করে।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল