২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পূর্বধলায় ভারতীয় মদসহ ২ জনকে আটক

নেত্রকোনার পূর্বধলায় ভারতীয় মদসহ ২ জনকে আটক - ছবি : নয়া দিগন্ত

নেত্রকোনার পূর্বধলা থানা পুলিশ ভারতীয় মদসহ মো: আল আমীন (২৮) ও মো: আব্দুল জলিল (২০) নামে দুই যুবককে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১০টায় উপজেলার জারিয়া আনসার ক্যাম্পের পাশে শ্যামগঞ্জ বিরিশিরি সড়কে তারা ধরা পড়েন।

গ্রেপ্তার আল-আমীন জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের হরিণকুড়ি গ্রামের মৃত শাহেদ আলীর ছেলে এবং আব্দুল জলিল একই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, পূর্বধলা থানা পুলিশ গোপন সূত্রে জানতে পারে যে, দুই যুবক মোটরসাইকেলে করে ভারতীয় এমসি ডোয়েলস ব্র্যান্ডে’র ২০ বোতল মদ প্লাস্টিকের বস্তা ও স্কুলব্যাগে করে নিয়ে যাচ্ছে। ঘটনাস্থলে পুলিশ মোটরসাইকেল থামানোর জন্য সিগনাল দিলে তারা পালানোর চেষ্টা করে। পরে তাদেরকে ২০ বোতল মদ ও মোটরসাইকেলসহ আটক করা হয়।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করে।


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল