২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় জলাশয় থেকে কিশোরের লাশ উদ্ধার

ভালুকায় জলাশয় থেকে কিশোরের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় একটি জলাশয় থেকে ভাসমান অবস্থায় মিনহাজ (১৩) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার বাওয়ারমোড় জলাশয় থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয।

মিনহাজ উপজেলার দক্ষিণ ধীতপুর রাজশাহী পাড়ার মৃত হাবুল মিয়ার ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মিনহাজ মঙ্গলবার বিকেল থেকে নিখোঁজ ছিলো। বুধবার দুপুরে উপজেলার বাওয়ারমোড় বিলে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে বিল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

লাশটির সারা শরীর সাদা রংয়ের কাপড়ে ডাকা, নিচে কালো চেক শার্ট ও লুঙ্গি এবং উপুড় অবস্থায় ভাসছিলো।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না অন্য কোনো কারণে ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল