২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সরিষাবাড়ীতে রহস্যজনকভাবে মায়ের হাতে মেয়ে খুন

সরিষাবাড়ীতে রহস্যজনকভাবে মায়ের হাতে মেয়ে খুন। - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের সরিষাবাড়িতে রহস্যজনকভাবে মায়ের হাতে শিশু মোহনা (৭) খুন হয়েছে।

রোববার ভাটারা ইউনিয়নের কুটুরিয়া মধ্যপাড়া এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

মোহনা স্থানীয় চন্দপুর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত মোহনার মা বেদেনা বেগম (২৫) ও তার বাবা সৌদিপ্রবাসী মোহাম্মদ আলী। সকালে বেদেনা বেগম তার মেয়েকে ঘরে ডেকে নিয়ে রহস্যজনকভাবে গলাটিপে হত্যার চেষ্টা চালায়। হত্যা নিশ্চিত করতে শিল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে। পরে হত্যার কথা নিজেই স্বীকার করেন বেদেনা বেগম।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মা বেদেনা বেগমকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

সরিষাবাড়ী থানার এস আই মুর্শেদ আলী সাংবাদিকদের জানান, মা বেদনা বেগম তার মেয়ে মোহনাকে প্রথমে গলা টিপে হত্যার চেষ্টা পরে শিল দিয়া মাথায় আঘাত করে হত্যা করে। স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মা বেদনাকে গ্রেফতার করেছে এবং মোহনার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল