২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত

পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত। - ছবি : নয়া দিগন্ত

নেত্রকোনার পূর্বধলায় ট্রাকের চাপায় জাহাঙ্গীর আলম সেলিম (৪০) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন।

শনিবার বিকেল ৩টায় উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কের চৌরাস্তা ফায়ার স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সেলিম উপজেলার খলিশাউড় ইউনিয়নের খলিশাপুর গ্রামের আকবর আলী মাস্টারেরে ছেলে। তিনি ইচুলিয়া বাজারে ওষুধের ব্যবসা করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, খলিশাপুর থেকে জাহাঙ্গীর আলম সেলিম মোটরসাইকেলে চড়ে পূর্বধলায় যাচ্ছিলেন। চৌরাস্তা বাজারে ফায়ার সার্ভিস স্টেশনের সামনে একটি অটোরিকশাকে অতিক্রম করার সময় একটির আরেকটির সাথে ধাক্কা লাগে। এ সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের নিচে পড়ে গিয়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা

সকল