২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় তরুণীর লাশ উদ্ধার

ভালুকায় তরুণীর লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকায় এক মাসের মাথায় আবারো এক তরুণীর (২০) অর্ধউলঙ্গ লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার জামিরদিয়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ভালুকা শ্রীপুর সীমান্তে জামিরদিয়া গ্রামে অবস্থিত প্রস্তাবিত তিব্বত কারখানার সীমানা প্রাচীরের ভেতর একটি ছোট দু’চালা ঘরের পাশে মাটিচাপা অবস্থায় লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে অর্ধউলঙ্গ অবস্থায় ওই তরুণীর লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। তরুণীর নাম-পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন, ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল