১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে হত্যাকারীকে গ্রেফতারের দাবিতে ট্রেনের পথরোধ

জামালপুরে হত্যাকারীকে গ্রেফতারের দাবিতে ট্রেনের পথরোধ করে স্থানীয়রা। - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের দেওয়ানগঞ্জে সোহান (২২) হত্যায় অভিযুক্ত ইল্লাল সরদারকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। এ সময় তারা ঢাকা থেকে আগত দেওয়ানগঞ্জগামী কমিউটার যাত্রীবাহী ট্রেনের পথরোধ করে।

সোমবার দুপুরে দেওয়ানগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের চর ভবসুর গাবতলী রেলক্রসিং মোড়ে এ ঘটনা ঘটে। পথরোধ করে আধা ঘণ্টাব্যাপী ট্রেনটিকে আটকে রাখা হয় বলে জানা গেছে।

এই মানববন্ধনে প্রায় তিন শ’ এলাকাবাসী অংশ নেন। পরে দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২৪ ঘণ্টার মধ্যে ঘাতক ইল্লাল সরদারকে গ্রেফতারের আশ্বাস দিলে এলাকাবাসী কর্মসূচি স্থগিত করে। মানববন্ধানের সময় এলাকাবাসী বলেন, এ সময়ের মধ্যে ঘাতক গ্রেফতার না হলে কঠিন কর্মসূচি গ্রহণ করা হবে।

রোববার সন্ধ্যার আগে চর ভবসুর গাবতলীতে ইল্লাল সরদার আলমাস হোসেন নামে এক অটোচালককে অন্যায়ভাবে মারধর করে। এর প্রতিবাদ করেন সোহান নামে এক যুবক। কিন্তু প্রতিবাদ করাই সোহানের জন্য কাল হয়ে দাঁড়ায়। অভিযুক্ত ইল্লাল তাকে ধারালো ছুরি দিয়ে বুকে আঘাত করলে গুরুতর আহত হন সোহান। এ সময় মুমূর্ষ অবস্থায় তাকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেওয়ানগঞ্জ থানার পুলিশ হাসপাতাল থেকে নিহত সোহানের লাশ থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য সোমবার সকালে জামালপুর মর্গে পাঠানো হয়। ঘাতক ইল্লালের মা তারাভান বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। বিক্ষুদ্ধ এলাকাবাসী ইল্লালের বাড়িতে হামলা করে ভাংচুর করেছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল