২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাথায় সিলিং ফ্যান পড়ে আহত ডা: মুরাদ, কপালে ৩ সেলাই

ডা: মুরাদ হাছান। - ফাইল ছবি

মাথায় সিলিং ফ্যান পড়ে গুরুতর আহত হয়েছেন জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাছান।

বৃহস্পতিবার রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার দৌলতপুর গ্রামে নিজবাড়ির বৈঠকখানায় তিনি এ দুর্ঘটনার শিকার হন। এ সময় তিনি নেতা-কর্মীদের সাথে আলাপ করছিলেন। তখন হটাত-ই মাথার ওপর একটি সিলিং ফ্যান খুলে পড়লে আহত হন ডা: মুরাদ।

ডা: মুরাদ হাছানে ব্যাক্তিগত সহকারী জাহিদ নাঈম নয়া দিগন্তকে জানান, রাত ৯টার দিকে ডা: মুরাদ হাছান তার নিজ বাড়ির বৈঠকখানায় নেতা-কর্মীদের সাথে আলোচনা করছিলেন। ঠিক সে সময়-ই দুর্ঘটনাটি ঘটে।

জাহিদ নাঈম আরো জানান, বিষয়টি তাৎক্ষণিকভাবে সরিষাবাড়ী স্থাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে জানানো হয়। সংবাদ পেয়ে হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার দেবার্শীষ রাজবংশীর নেতৃত্বে একটি চিকিৎসক টিম তার বাড়িতে গিয়ে চিকিৎসা দেন।

অফিসার দেবার্শীষ রাজবংশীও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এমপি ডা: মুরাদ হাসানের মাথায় ও কপালে ৩টি সেলাই দেয়া হয়েছে। তিনি এখন সুস্থ রয়েছেন এবং নিজ বাড়িতেই রয়েছেন।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল