২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে প্রতিবন্ধী কিশোরকে বলৎকারের অভিযোগ

ঈশ্বরগঞ্জে প্রতিবন্ধী কিশোরকে বলৎকারের অভিযোগ। - প্রতীকী ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে খাবারের লোভ দেখিয়ে এক প্রতিবন্ধী কিশোরকে বলৎকারের অভিযোগ উঠেছে আব্দুর রহিম নামের এক বৃদ্ধের বিরুদ্ধে।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে কিশোরের পিতা একটি মামলা করেন।

জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের পুরাহাতা গ্রামের আব্দুর রহিম (৫৫) পাশের গ্রামের এক প্রতিবন্ধী কিশোরকে প্রায় সময়েই কু-প্রস্তাব দিয়ে আসতেন। শনিবার আব্দুর রহিম ওই প্রতিবন্ধী কিশোরকে খাবারের লোভ দেখিয়ে নিজ বাড়ির একটি ঘরে নিয়ে বলৎকার করার চেষ্টা করেন। এ সময় কিশোর প্রতিবাদ করলে তাকে মেরে ফেলার ভয় দেখিয়ে বলৎকার করেন। বিষয়টি কিশোর তার পরিবারকে জানান। পরে ঘটনাটি পরিবারের লোকজন আব্দুর রহিমের পরিবার ও স্থানীয় লোকজনকে জানান। তারা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।

জানা গেছে, কিশোরের বাবা স্থানীয়ভাবে মীমাংসা না পেয়ে বৃহস্পতিবার সকালে আইনি সহায়তা নিতে মামলা করেন। পরে ওই দিন সকালেই পুলিশ অভিযোগটি নথিভুক্ত করেন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাছিনুর রহমান বলেন, এ ঘটনায় ধর্ষণ মামলা হয়েছে। ওই কিশোরকে ডাক্তারি পরীক্ষার জন্য মেডিক্যালে পাঠানো হয়েছে এবং জবানবন্দির জন্য কোর্টে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল