২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সরিষাবাড়ীতে হাঁস ধরতে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু

- ছবি : নয়া দিগন্ত

জামালপুরের সরিষাবাড়ীতে হাঁস ধরতে পানিতে নেমে আব্দুল লতিফ নামে ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজের নিচে সূবর্ণখালি নদী থেকে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে আব্দুল লতিফ বেপারীর লাশ উদ্ধার করা হয়।

এ সময় তিনি যে হাঁস খুঁজতে নদীর পানিতে নেমেছিলেন সেই হাঁসটি জীবিত উদ্ধার করা হয়।

আব্দুল লতিফ সরিষাবাড়ী পৌরসভার ভুরারবাড়ি গ্রামের মৃত ইয়াকুব আলী মন্ডলের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পোগলদিঘা ইউপি সদস্য মোবারক হোসেন জানান, হাঁস-মুরগি ব্যবসায়ী আব্দুল লতিফ সাপ্তাহিক হাটে বুধবার ২টার দিকে বয়ড়া ব্রিজের ওপর হাঁস নিয়ে বসেছিলেন। এ সময় তার একটি হাঁস লাফ দিয়ে নদীতে পড়ে যায়। হাঁসটি ধরার জন্য তিনি পানিতে নামলে কিছুক্ষণ পর নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ারসার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে নেমে তার সন্ধান না পেলে সন্ধ্যা ৬টার দিকে তারা ফিরে যান। বৃহস্পতিবার সকালে স্থানীয় জেলেরা মাছ ধরার জন্য নদীতে নামলে আব্দুল লতিফের লাশ পাওয়া যায়। এ সময় হারিয়ে যাওয়া হাঁসটিকেও জীবিত উদ্ধার করে এলাকাবাসী।

তারাকান্দি তদন্তকেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সরিষাবাড়ী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর বদিউজ্জামান উজ্জল জানান, আব্দুল লতিফ সহজ সরল একজন ব্যবসায়ী ছিলেন। ভাগ্যের নির্মম পরিহাস, যে হাঁসের জন্য তিনি পানিতে নামলেন সে হাঁসটি জীবিত থাকলেও তিনি মারা গেলেন।


আরো সংবাদ



premium cement