২২ মে ২০২২
`

নালিতাবাড়ীত নিখোঁজের ১৩ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

নালিতাবাড়ীত নিখোঁজের ১৩ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের ১৩ দিন পর মকবুল হোসেন নামের (৭০) এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর ১২টায় পৌরশহরের উত্তর কালিনগর এলাকায় দুদুয়ার খাল থেকে ওই লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

ওই বৃদ্ধ উপজেলার মরিচপুরান ইউনিয়নের কোন্নগর গ্রামের মৃত আরবদী আলীর ছেলে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানা যায়, গত ৯ জানুয়ারি উপজেলার যোগানিয়া ইউনিয়নের তালতলায় নিজ গ্রামের বাড়িতে যান ওই বৃদ্ধ। পরে একইদিন সন্ধ্যায় বাড়ি থেকে বের হলে তিনি আর ফিরে আসেননি। পরিবারের পক্ষ থেকে নিখোঁজ বৃদ্ধকে খোঁজাখুঁজির চেষ্টা করা হলেও থানায় কোনো সাধারণ ডায়েরি (জিডি) করা হয়নি বলে জানা গেছে।

শনিবার সকালে শহরের উত্তর কালিনগর এলাকায় দুদুয়ার খালে স্থানীয় লোকজন একটি লাশ ভাসতে দেখে। পরে দুপুর ১২টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। খবর পেয়ে পরিবারের লোকজন এসে লাশটি শনাক্ত করেছেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পানিতে পড়েই বৃদ্ধের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে।


আরো সংবাদ


premium cement