১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় বিএসসি ইঞ্জিনিয়ার নিহত

- ছবি : নয়া দিগন্ত

জামালপুরের সরিষাবাড়ীতে বাসের ধাক্কায় সাউফ আহমেদ জিসান (২৮) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয় মোটরসাইকেলের আরেক আরোহী।

শুক্রবার উপজেলার ভাটারা-শ্যামগঞ্জকালিবাড়ী সড়কের তরপাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাউফ আহমেদ জিসান রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির থেকে সদ্য বিএসসি ইঞ্জিনিয়ারিং উত্তীর্ণ ছাত্র ও সরিষাবাড়ী পৌরসভার বাউসি গজারিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে।

সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন জানান, শুক্রবার সাউফ আহম্মদ ও তার সাথী রাজিব হোসেন একটি মোটরসাইকেল করে বাউসি গজারিয়া থেকে ভাটারা-শ্যামগঞ্জ কালিবাড়ি সড়ক দিয়ে নানার বাড়ী বগুড়ার সারিয়াকান্দি যাচ্ছিলেন। মোটরসাইকেলটি মাদারগঞ্জ উপজেলার শ্যামগঞ্জ কালিবাড়ীর তরপাড়া ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাউফ আহমেদ জিসান মারা যান। এ সময় চালক বাসটি নিয়ে পালিয়ে যায়। অপর একজনকে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর রকিবুল হক বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল