১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় বিএসসি ইঞ্জিনিয়ার নিহত

- ছবি : নয়া দিগন্ত

জামালপুরের সরিষাবাড়ীতে বাসের ধাক্কায় সাউফ আহমেদ জিসান (২৮) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয় মোটরসাইকেলের আরেক আরোহী।

শুক্রবার উপজেলার ভাটারা-শ্যামগঞ্জকালিবাড়ী সড়কের তরপাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাউফ আহমেদ জিসান রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির থেকে সদ্য বিএসসি ইঞ্জিনিয়ারিং উত্তীর্ণ ছাত্র ও সরিষাবাড়ী পৌরসভার বাউসি গজারিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে।

সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন জানান, শুক্রবার সাউফ আহম্মদ ও তার সাথী রাজিব হোসেন একটি মোটরসাইকেল করে বাউসি গজারিয়া থেকে ভাটারা-শ্যামগঞ্জ কালিবাড়ি সড়ক দিয়ে নানার বাড়ী বগুড়ার সারিয়াকান্দি যাচ্ছিলেন। মোটরসাইকেলটি মাদারগঞ্জ উপজেলার শ্যামগঞ্জ কালিবাড়ীর তরপাড়া ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাউফ আহমেদ জিসান মারা যান। এ সময় চালক বাসটি নিয়ে পালিয়ে যায়। অপর একজনকে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর রকিবুল হক বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার

সকল