২২ মে ২০২২
`

ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ : আহত ৫

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে দুই পক্ষের পাঁচজন আহত হয়েছে।

উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া গ্রামে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় গুরুতর আহত তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে ছয়জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন মোসলেম উদ্দিন নামে একজন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, হারুয়া গ্রামের বাসির উদ্দিনের সাথে একই গ্রামের হাবিবুর রহমানের জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের হিসেবে বুধবার হাবিবুর রহমান ও তার লোকজন বাসির উদ্দিনের বাড়িতে সশস্ত্র হামলা চালায়। এসময় হামলাকারীরা ঘরের স্টিলের দরজা-জানালা কুপিয়ে কেটে ফেলে। বাড়ির লোকজন হামলাকারীদের বাধা দিতে গেলে উভয় পক্ষে মাঝে সংঘর্ষের সূত্রপাত হয়।

সংঘর্ষে বাসির উদ্দিন (৪৫), ইসলাম উদ্দিন (৫০) ও জালাল উদ্দিন (৪০) আহত হন। আহতদের মধ্যে বাসির উদ্দিন ও ইসলাম উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে মামলার বিবাদি হাবিবুর রহমান জানান, সংঘর্ষে তার লোকজনের মাঝে ফজলুর রহমান (৫৫), হযরত আলী (৫৩) আহত হয়েছে। তন্মধ্যে ফজলুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকেও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল কাদের মিয়া জানান, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement