০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

নিখোঁজের ২ দিন পর খাল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিখোঁজের ২ দিন পর খাল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের দুইদিন পর খাল থেকে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাকরকান্দি ইউনিয়নের সোহাগপুর গ্রামের ঝিকমারি খাল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত ওই শিক্ষার্থীর নাম কাজলী বেগম (১০)। সে সোহাগপুর গ্রামের কাওসার আহমেদ ও সালমা বেগমের মেয়ে। কাজলী সোহাগপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকেল আনুমানিক ৪টা থেকে কাজলী বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর পরিবারের লোকজন ও আত্মীয় - স্বজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে মেয়েটির কোনো সন্ধান পায়নি। বুধবার এ নিয়ে এলাকায় মাইকিং করা হয়। মেয়েকে খুঁজে না পেয়ে তার বাবা বুধবার সন্ধ্যায় নালিতাবাডী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। রাত থেকেই প্রশাসনের হস্তক্ষেপে খোঁজাখুঁজি শুরু করেন গ্রাম পুলিশের সদস্যরা। বৃহস্পতিবার সকালে বাড়ির আশপাশে খোঁজার সময় বাড়ির ৫০০ মিটার দূরে ঝিকমারি খালে কাজলীর লাশ পানিতে ভাসতে দেখে পরিবারকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজলীর লাশ উদ্ধার করে মযনাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে নালিতাবাডী থানায় মামলার প্রস্তুতি চলছে।

নালিতাবাডী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন, মেয়ের সন্ধান চেয়ে বুধবার তার বাবা থানায় জিডি করেছেন। বৃহস্পতিবার সকালে একটি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের গলার দুই পাশে দুইটি কালো দাগ দেখা গেছে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এনিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ


premium cement