২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নান্দাইলে ধানক্ষেত থেকে অটোচালকের লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের নান্দাইলে ধানক্ষেত থেকে মনির মিয়া (৪৫) নামের এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার চরবেতাগৈর ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশে চরশ্রীরামপুর বড়ডোবা বিলের বোরো ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করে নান্দাইল মডেল থানা পুলিশ।

নিহত মনির মিয়া নান্দাইল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাকচর নলুয়াপাড়া গ্রামের মরহুম আজিম উদ্দিনের ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মনির মিয়া অটোরিকশা চালাতেন। মঙ্গলবার রাতে তিনি রিকশা নিয়ে বের হন। কিন্তু আর ফিরে আসেননি। দুর্বৃত্তরা তাকে মেরে বড়ডোবা বিলের ধানক্ষেতে লাশ ফেলে যায় এবং তার রিকশাটি নিয়ে যায়।

বুধবার সকালে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে। স্থানীয়দের ধারণা, রাতে যাত্রীবেশে দুর্বৃত্তরা মনিরের রিকশায় ওঠে এবং পরে সুযোগমতো তাকে হত্যা করে রিকশাটি ছিনতাই করে নিয়ে যায়।

নিহত মনির মিয়ার স্ত্রী কুলসুম আক্তার বলেন, ‘আমার স্বামী ভাড়ায় অটোরিকশা চালাতেন। তা দিয়ে উপার্জিত টাকায়ই আমাদের সংসার চলতো। আমার তিন সন্তানকে এখন কে দেখবে। যারা আমার স্বামীকে হত্যা করেছে এবং রিকশাটি ছিনতাই করেছে তাদের দ্রুত শনাক্ত করে বিচার দাবি করছি।’

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, খবর শুনে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল