২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ভূবনকুড়া কৃষকের রক্তাক্ত লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের হালুয়াঘাট থেকে কৃষক জাহাঙ্গীর আলম বাবুলের (৪০) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে হালুয়াঘাট থানা পুলিশ।

জাহাঙ্গীর উপজেলার ভূবনকুড়া ইউনিয়নের আমিরখাঁ কুড়া গ্রামের মৃত আব্দুল করিম মাস্টারের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে নিহতের বাড়ির সামনে খরের পুঞ্জির পাশে রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিনুজ্জামান খান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান করেন।

ওসি শাহিনুজ্জামান খান বলেন, দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত বাবুল স্ত্রী সন্তান নিয়ে তিনদিন ধরে তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন। বাড়িতে মৃত বাবুল হোসেন ছাড়া আর কেউ ছিলনা। মৃত্যুর সংবাদ পেয়ে সকালে তিনি তার স্বামী বাড়িতে চলে আসেন। এই ঘটনাকে একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান এম. সুরুজ মিয়াসহ নিহতের স্বজনরা।

এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করতে পুলিশের নিকট দাবি জানান বাবুলের স্ত্রী-সন্তানসহ স্থানীয়রা।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল