২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গৌরীপুরে ট্রেনের ধাক্কায় যুবক নিহত, আহত ৫

- ছবি : নয়া দিগন্ত

গৌরীপুর উপজেলা থেকে নির্বাচনী মার্কা নিয়ে বাড়ী ফেরার পথে ট্রেনের ধাক্কায় অটোরিকশা আরোহী রফিকুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায আহত হয়েছেন অন্তত পাঁচজন।

মঙ্গলবার দুপুর ১টায় সময় শ্যামগঞ্জ রেল ক্রসিং এলাকায় জারিয়া থেকে ময়মনসিংহ গামী বলাকা কম্পিউটার ট্রেনের সাথে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রফিকুল ইসলাম গৌরীপুর উপজেলার পুনরিয়া গ্রামের সুরুজ আলীর ছেলে।

আহতরা হলেন, একই গ্রামের তাহের উদ্দিনের ছেলে মুখলেছ (১৮), হাসিম উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (২৫), হযরত আলীর ছেলে কিরন (৩০) চাঁন মিয়ার ছেলে স্বপন (৩২) ও কছম উদ্দিনের ছেলে সজিব (১৮)।

আহতের মধ্যে একজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার দুটি পা ট্রেনে কাটা পড়ে বিচ্ছিন্ন হয়ে গেছে।

শ্যামগঞ্জ লেভেল ক্রসিংটি অরক্ষিত ছিল। তখন কোনো গেটম্যান ছিল না। পুনরিয়া গ্রামের ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জামাল উদ্দিনের (ফুটবল) প্রতীকের সমর্থকদের উল্লাস ও ভোঁ ভোঁ বাশীঁর শব্দের জন্য ট্রেনের কোনো শব্দ পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী শিক্ষক হারুন অর রশিদ জানান দুপুর ১টার সময় একটি অটো রিকশায় করে ফুটবর মাকার সমর্থক গৌরীপুর উপজেরার শ্যামগঞ্জ লেভল ক্রসিং পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা বলাকা কম্পিউটার ট্রেনটি অটোরিকশার ধাক্কা দেয়।

শ্যামগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ওবায়দুর রহমান একজন নিহতের কথা নিশ্চিত করেন।

শ্যামগঞ্জ রেল স্টেশনের মাস্টার অখিল চন্দ্র দাস জানান শ্যামগঞ্জ লেভের ক্রসিংটি সি ক্যাটাগরির হওযায় এখানে কোনো গেটম্যান নেই। তাই বলাকা কমিউটার ট্রেনটি শ্যামগঞ্জ স্টেশনে প্রবেশ করার আগেই এ দুর্ঘটনাটি ঘটেছে।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল