২১ জানুয়ারি ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জমাদিউস সানি ১৪৪৩
`

গৌরীপুরে ট্রেনের ধাক্কায় যুবক নিহত, আহত ৫


গৌরীপুর উপজেলা থেকে নির্বাচনী মার্কা নিয়ে বাড়ী ফেরার পথে ট্রেনের ধাক্কায় অটোরিকশা আরোহী রফিকুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায আহত হয়েছেন অন্তত পাঁচজন।

মঙ্গলবার দুপুর ১টায় সময় শ্যামগঞ্জ রেল ক্রসিং এলাকায় জারিয়া থেকে ময়মনসিংহ গামী বলাকা কম্পিউটার ট্রেনের সাথে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রফিকুল ইসলাম গৌরীপুর উপজেলার পুনরিয়া গ্রামের সুরুজ আলীর ছেলে।

আহতরা হলেন, একই গ্রামের তাহের উদ্দিনের ছেলে মুখলেছ (১৮), হাসিম উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (২৫), হযরত আলীর ছেলে কিরন (৩০) চাঁন মিয়ার ছেলে স্বপন (৩২) ও কছম উদ্দিনের ছেলে সজিব (১৮)।

আহতের মধ্যে একজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার দুটি পা ট্রেনে কাটা পড়ে বিচ্ছিন্ন হয়ে গেছে।

শ্যামগঞ্জ লেভেল ক্রসিংটি অরক্ষিত ছিল। তখন কোনো গেটম্যান ছিল না। পুনরিয়া গ্রামের ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জামাল উদ্দিনের (ফুটবল) প্রতীকের সমর্থকদের উল্লাস ও ভোঁ ভোঁ বাশীঁর শব্দের জন্য ট্রেনের কোনো শব্দ পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী শিক্ষক হারুন অর রশিদ জানান দুপুর ১টার সময় একটি অটো রিকশায় করে ফুটবর মাকার সমর্থক গৌরীপুর উপজেরার শ্যামগঞ্জ লেভল ক্রসিং পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা বলাকা কম্পিউটার ট্রেনটি অটোরিকশার ধাক্কা দেয়।

শ্যামগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ওবায়দুর রহমান একজন নিহতের কথা নিশ্চিত করেন।

শ্যামগঞ্জ রেল স্টেশনের মাস্টার অখিল চন্দ্র দাস জানান শ্যামগঞ্জ লেভের ক্রসিংটি সি ক্যাটাগরির হওযায় এখানে কোনো গেটম্যান নেই। তাই বলাকা কমিউটার ট্রেনটি শ্যামগঞ্জ স্টেশনে প্রবেশ করার আগেই এ দুর্ঘটনাটি ঘটেছে।


আরো সংবাদ


premium cement