২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগের খবরে সরিষাবাড়ীতে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ

 তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগের খবরে সরিষাবাড়ীতে আনন্দ মিছিল
তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগের খবরে সরিষাবাড়ীতে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ - ছবি : নয়া দিগন্ত

সরিষাবাড়ী তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসানের পদত্যাগের সংবাদে ‘টক অব দ্যা টাউনে’ পরিণত হয়েছে। শুরু হয়েছে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ ও তার প্রতিকৃতিতে অগ্নিসংযোগের ঘটনা।

গতকাল সোমবার রাত থেকেই শুরু হয়েছে আনন্দ মিছিল। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের নেতৃত্বে তারাকান্দি সারকারখানা এলাকায়, পৌর এলাকায় পৌর আওয়ামী লীগসহ সভাপতি মন্জুরুল ইসলাম বিদ্যুৎয়ের নেতৃত্বে ও ছাত্রলীগের সভাপতি শিবলুর নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল চলছে। সেই সাথে উৎসব মুখর পরিবেশে চলছে মিষ্টি বিতরণ। এ দিকে আওয়ামী লীগের অফিসের সামনে প্রতিমন্ত্রীর প্রতিকৃতিতে অগ্নিসংযোগ করেছে ছাত্রলীগের একটি অংশ।

জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের জনগণ তার হাত থেকে মুক্তি পেল এমনি মন্তব্য করলেন আওয়ামী লীগের নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন নেতা-কর্মী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে খুঁজে না পাওয়ায় তাদের বক্তব্য দেয়া গেল না।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল