২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রসহ দুজনের প্রাণহানি

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ভরভরা নামাপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে রাজিব (২১) নামে এক বিদ্যুৎকর্মীর এবং উসমান ওরফে রামিম (১২) নামে ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে । রোববার বিকেলে এই ঘটনা ঘটে।

নিহত বিদ্যুৎকর্মী রসুলপুর ইউনিয়নের ভরভরা নামাপাড়া গ্রামের মৃত আলী হোসেনের ছেলে আর স্কুলছাত্র উছমান ওরফে রামিম একই গ্রামের কাইয়ুম মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের ভরভরা নামাপাড়া গ্রামের কাইয়ুম মিয়ার বাড়ির বিদ্যুৎ সংযোগ লাইনের তার মাটিতে নামিয়ে কাজ করছিলেন একই এলাকার ইলেকট্রিশিয়ান রাজিব। এ সময় পাশে অবস্থান করছিল স্কুলছাত্র উছমান। হঠাৎ বিদ্যুৎস্পৃষ্টে তারা পাশের পুকুরে
ছিটকে পড়ে যায়। পরে খোঁজ পেয়ে বাড়ির লোকজন দুজনকে মৃত অবস্থায় পুকুরে পানি থেকে উদ্ধার করে।

গফরগাঁও থানার ওসি ফারুক আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং বিদ‍্যুৎস্পৃষ্টদের পরিবার পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় তাদের অনুরোধে মানবিক কারণে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল