২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জমাদিউস সানি ১৪৪৩
`

গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রসহ দুজনের প্রাণহানি


ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ভরভরা নামাপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে রাজিব (২১) নামে এক বিদ্যুৎকর্মীর এবং উসমান ওরফে রামিম (১২) নামে ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে । রোববার বিকেলে এই ঘটনা ঘটে।

নিহত বিদ্যুৎকর্মী রসুলপুর ইউনিয়নের ভরভরা নামাপাড়া গ্রামের মৃত আলী হোসেনের ছেলে আর স্কুলছাত্র উছমান ওরফে রামিম একই গ্রামের কাইয়ুম মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের ভরভরা নামাপাড়া গ্রামের কাইয়ুম মিয়ার বাড়ির বিদ্যুৎ সংযোগ লাইনের তার মাটিতে নামিয়ে কাজ করছিলেন একই এলাকার ইলেকট্রিশিয়ান রাজিব। এ সময় পাশে অবস্থান করছিল স্কুলছাত্র উছমান। হঠাৎ বিদ্যুৎস্পৃষ্টে তারা পাশের পুকুরে
ছিটকে পড়ে যায়। পরে খোঁজ পেয়ে বাড়ির লোকজন দুজনকে মৃত অবস্থায় পুকুরে পানি থেকে উদ্ধার করে।

গফরগাঁও থানার ওসি ফারুক আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং বিদ‍্যুৎস্পৃষ্টদের পরিবার পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় তাদের অনুরোধে মানবিক কারণে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।


আরো সংবাদ


premium cement
এসকে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল নোয়াখালীতে কবরস্থানের জায়গায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের অভিযোগ আলোচনার জন্য পুতিনকে তুরস্ক সফরের আমন্ত্রণ জানালেন এরদোগান এরেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ : চ্যাম্পিয়ন অরিয়েন্টাল ফনিক্সের সাক্ষাতকার ঢাকায় ট্রেনের ধাক্কায় একজন নিহত সরকার সব সময় ভুল পথে হাঁটে : জাফরুল্লাহ চৌধুরী মিঠাপুকুরে কার্গো-ট্রাক সংঘর্ষে ২ গরু ব্যবসায়ী নিহত নিজ সম্মানীর টাকা অসহায়দের জন্য উৎসর্গ মেম্বারের আন্তজার্তিকভাবে দেশের অবস্থান স্পষ্ট হয়ে গেছে : গয়েশ্বর সরিষাবাড়ীতে হাঁস ধরতে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু চকরিয়ায় সড়ক দুর্ঘটনা, এক শিশু নিহত

সকল