২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

চেয়ারম্যান নির্বাচিত হয়ে হলুদ দিয়ে গোসল

হলুদ দিয়ে গোসল - ছবি : নয়া দিগন্ত

শেরপুরের নালিতাবাড়ীতে দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিয়ের গোসলের মতো হলুদ দিয়ে গোসল করলেন উপজেলার ৭নং নালিতাবাড়ী ইউনিয়নের নব নর্বিাচিক চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ।

তৃতীয় ধাপের ইউপি নির্বাচন রোববার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকে ৭নং নালিতাবাড়ী ইউনিয়নে আসাদুজ্জামান তিন হাজার ৭৪৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। নিকটতম স্বতন্ত্র প্রাথী ফজলুল হক চশমা প্রতিক দুই হাজার ৮৫০ ও স্বতন্ত্র রেজাউল করিম মটরসাইকেল দুই হাজার ৫৭ ভোট।

নির্বাচনে বিজয়ের পর ২৯ নভেম্বর সোমবার সকালে ছালুয়াতলা নিজ বাড়িতে গ্রামের মহিলা ও চেয়ারম্যানের নাতি-নাতনী মিলে বিয়ের গোসলের মতো হলুদ, মেহেদি দিয়ে গোসল করান। গোসল শেষ করে নতুন জামাইয়ের মতো করে টাকা দিয়ে বরণ করেন এলাকার লোকজন।

চেয়ারম্যান আসাদুজ্জামান বলেন, এলাকার বোন ও নাতী-নাতনীরা মিলে দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচনের পর হলুদ দিয়ে গোসল করিয়ে বরণ করেন। অনিচ্ছা সত্বেও এলাকার মহিলা ও নাতী-নাতনীদের পিড়াপিড়িতে গোসল করতে বাধ্য হই।


আরো সংবাদ


premium cement
বিপিএল মাতাতে গেইল এখন ঢাকায় জাতিসঙ্ঘে ইরানের বকেয়া পরিশোধ করে দিলো দক্ষিণ কোরিয়া ইউক্রেন-রাশিয়া নিয়ে মন্তব্যের জেরে জার্মান নৌবাহিনী প্রধানের পদত্যাগ রাশিয়ার সাথে সীমান্ত উত্তেজনার মধ্যেই ইউক্রেনে পৌঁছল মার্কিন সামরিক সাহায্য বিনা নোটিশেই দখলদারদের উচ্ছেদ করা হবে : মেয়র আতিক রিয়েলিটি শো ‘সাওতুল কোরআনে’ ইয়েস কার্ড পেলো ঢাকার ১৫ কিশোর সরকার বিরোধী দল ও মত শূন্য বাংলাদেশ চায় : রিজভী ২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট ট্রান্সজেন্ডার নারীকে যৌন নির্যাতন শৈলকুপায় ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের মৃত্যু শীতে কাঁপছে দেশ, এরই মধ্যে বৃষ্টির আভাস

সকল