১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ধর্ম প্রতিমন্ত্রীর নিজ গ্রামেই ডুবলো নৌকা!

ধর্ম প্রতিমন্ত্রীর নিজ গ্রামেই ডুবলো নৌকা! - প্রতীকী ছবি

জামালপুরের ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রীর নিজ গ্রাম পলবান্ধা ইউনিয়নে ভাতিজা মোস্তাফিজুর রহমান (আনারসে) ভারে চাচা আওয়ামী লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শাহাদাৎ হোসেন ডিহিদার (নৌকা) ভরাডুবি হয়েছে।

রোববার ইসলামপুর উপজেলার ১২ ইউনিয়নের মধ্যে ৬টিতে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়।

চরগোয়ালিনী ও চরপুটিমারী ইউনিয়নের রিটানিং অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আল ফয়সাল বলেন, নির্বাচনী সহিংসতায় চরপুটিমারী ইউনিয়নের আগরাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে একজন নিহত হওয়ায় ওই কেন্দ্রের ভোট বাতিল ও সংহিসতা এবং কারচুপির জন্য সাজলেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৪ নম্বর চর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র স্থগিত করা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার মোছা: হোসনে আরা বলেন, বাতিল ও স্থগিত ভোট কেন্দ্র তিনটি নির্বাচন কমিশন ঘোষিত পরবর্তী তারিখ ও সময়ে অনুষ্ঠিত হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, নির্বাচনে তিনটিতে আওয়ামী লীগ ও দুইটিতে স্বতন্ত্র চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তারা হলেন, ইসলামপুর সদর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত হাবিবুর রহমান চৌধুরী (নৌকা), পলবান্ধা বিদ্রোহী মোস্তাফিজুর রহমান (আনারস), গোয়ালেরচর ইউনিয়নে বিদ্রোহী আব্দুর রহিম (মোটরসাইকেল), গাইবান্ধা ইউনিয়নে আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাকছুদুর রহমান আনছারী (নৌকা) এবং চর গোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগ প্রার্থী শহিদুল্যা সরকার (নৌকা) বিজয়ী হয়েছেন।


আরো সংবাদ



premium cement