২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জমাদিউস সানি ১৪৪৩
`

নালিতাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু


শেরপুরের নালিতাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে সারোয়ার আলম (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে উপজেলার গোল্লারপাড় এলাকায় এই ঘটনা ঘটে।

মৃত সারোয়ার পৌরশহরের গড়কান্দা এলাকার বাসিন্দা সাবেক চেয়ারম্যান জোনাব আলীর ছেলে ও সাবেক পৌর মেয়র আনোয়ার হোসেনের ছোট ভাই।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার গোল্লারপাড় এলাকায় নিজ জমিতে সেচ দিতে যান সারোয়ার। এ সময় আগে থেকেই বিদ্যুতায়িত হয়ে থাকা একটি গভীর নলকূপে স্পর্শ করলে তিনি জমিতে ছিটকে পড়েন। পরে এলাকাবাসী সারোয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে নিহতের বড় ভাই ও সাবেক পৌরমেয়র আনোয়ার হোসেন বলেন, দুপুর ১টার দিকে গোল্লারপাড় এলাকায় জমিতে পানি দিতে যান সারোয়ার। সেখানে বিদ্যুতায়িত একটি গভীর নলকূপ স্পর্শ করার ফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সারোয়ারের মৃত্যু হয়েছে।


আরো সংবাদ


premium cement
ভারতে লাফিয়ে বাড়ল করোনা সংক্রমণ ও মৃত্যু, ঊর্ধ্বমুখী পজিটিভিটি রেটও ওমিক্রনের ঝুঁকি এখনও অনেক বেশি : ডব্লিওএইচও মার্চ মাসে গার্লস স্কুল খুলে দেয়া হবে : অসলোয় তালেবান পররাষ্ট্রমন্ত্রী দুই বাসের মাঝে পিষ্ট হয়ে কিশোরের মৃত্যু : ২ চালক গ্রেফতার শৈত্যপ্রবাহ আর কুয়াশায় দেবীগঞ্জে জেঁকে বসেছে শীত সংযুক্ত আরব আমিরাতে প্রথম রাষ্ট্রীয় সফরে যাচ্ছেন ইসরাইলের প্রেসিডেন্ট অনশন ভাঙলেন শাবি শিক্ষার্থীরা বাবা হলেন যুবরাজ সিং বৈশ্বিক প্রবৃদ্ধির পূর্বাভাস আরো হ্রাস করলো আইএমএফ বাংলাদেশ-রাশিয়া অংশীদারিত্ব দুই দেশের অভিন্ন স্বার্থ পূরণ করে : সের্গেই লাভরভ কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা পুতিনের

সকল