২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গফরগাঁওয়ে রেল লাইন থেকে খণ্ডিত লাশ উদ্ধার

-

ময়মনসিংহের গফরগাঁওয় এক ব্যক্তির খণ্ডিত লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। শুক্রবার সকালে উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা এলাকায় রেল লাইনের উপর থেকে অজ্ঞাত এ লাশটি উদ্ধার করা হয়।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির সূত্রে জানা যায়, শুক্রবার সকালে রেলওয়ে স্টেশন মাস্টার রৌহা এলাকায় রেল লাইনের উপর খণ্ডিত লাশ পড়ে থাকার খবর জানায়।

পরে ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এসআই শাহাদাত হোসেন পুলিশ নিয়ে সকালে রেললাইনের উপর পড়ে থাকায় খণ্ডিত অজ্ঞাত লাশটি উদ্ধার করে।

স্থানীয়দের ধারণা, রাতে যেকোনো সময় এই অজ্ঞাত লোকটি ট্রেনে কাটা পড়ে খণ্ডিত হয়ে যায়। তবে তার নাম পরিচয় জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা

সকল