২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের ৪ দিন পর মাটি খুঁড়ে লাশ উদ্ধার

নিখোঁজের ৪ দিন পর মাটি খুঁড়ে লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

শেরপুরের সীমান্ত এলাকায় নিখোঁজের ৪ দিন পর পাহাড়ী জঙ্গলে কেরোসিনের গন্ধ পেয়ে লাশের সন্ধ্যান পায় স্বজনরা।

বৃহস্পতিবার বিকেলে ঝিনাইগাতী উপজেলার তাওয়াকোচা পাহাড়ী টিলার নিচে মাটিচাপা দেয়া কৃষকের লাশ উদ্ধার করা হয়।

নিহত কৃষক জহির উদ্দিন (৭২) শ্রীবরদী উপজেলার সীমান্ত এলাকা খারামোরা গ্রামের মৃত ছাবেদ আলীর ছেলে। এর আগে গত ৩ অক্টোবর দিবাগত রাতে ধান ক্ষেত পাহারা দিতে গিয়ে তিনি নিখোঁজ হন।

নিহতের স্বজনরা জানান, গত রোববার সন্ধ্যায় ধান ক্ষেত পাহারা দেয়ার জন্য বাড়ি থেকে বের হয় জহির উদ্দিন। পরদিন তিনি আর ফিরে আসেনি। এ জন্য তার স্বজনরা তাকে খুঁজতে থাকে। একপর্যায়ে এলাকায় মাইকিং করা হয়। বৃহস্পতিবার বিকেলে নিহতের বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার পূর্বদিকে ঝিনাইগাতীর তাওয়াকোচার পাথরের ঘোচা নামকস্থানে পাহাড়ী টিলার নিচে কেরোসিনের গন্ধ পায় নিহতের ছেলে জাকির হোসেন। পরে সে সেখানে গেলে মাটিচাপা অবস্থায় তার লাশের সন্ধান পায়। বিষয়টি শ্রীবরদী ও ঝিনাইগাতী থানার পুলিশকে অবগত করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন উভয় থানার পুলিশ। পরে লাশের সুরতহাল সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের ছোট ভাই মোহসীন আলী ও ছেলে জাকির হোসেনসহ স্বজনদের দাবি, চোরাকারবারিরা বা পূর্ব শত্রুতার জেরে কেউ তাকে হত্যা করে সেখানে মাটিচাপা দিয়েছে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, এ নিয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে। লাশ ময়নাতদন্তের জন্য শুক্রবার জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। তবে ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। এ দিকে রহস্যজনক ঘটনাটিতে এলাকায় ব্যাপক আলোচনা হচ্ছে। প্রশ্ন উঠছে, কেন তাকে হত্যা করা হলো।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল